✅  Miracle Cleansing Bar – যা ত্বকের ভেতরের জীবাণু নষ্ট করে ও ত্বককে উজ্জ্বল করবে। ✅  AHA BHA PHA Miracle Toner – যেখানে আছে ১০হাজার ...

AHA, BHA, MIRACLE TONER SET



 Miracle Cleansing Bar – যা ত্বকের ভেতরের জীবাণু নষ্ট করে ও ত্বককে উজ্জ্বল করবে।

 AHA BHA PHA Miracle Toner – যেখানে আছে ১০হাজার পিপিএম Tea Tree নির্যাস - যা আপনার ব্রণের গর্ত কমাবে, চেহারা উজ্জ্বল করবে ও চেহারা প্রচুর ময়েশ্চারাইজ করবে- ফলে ব্রণের প্রভাব দেখা যাবে না ।

AHA BHA PHA Miracle Serum - ১০হাজার পিপিএম Tea Tree নির্যাস ও ১৪.৫% সেন্টেলা এসিয়াটিকা নির্যাস – যা ত্বকের ব্যারিয়ার ঠিক রাখবে- pH ব্যালেন্স ঠিক রাখবে- তাই ব্রণ হবেনা, ত্বককে ঠান্ডা রাখবে –যার ফলে ত্বকের লালচে ভাব এবং ব্রণের দাগ চলে যাবে । 

AHA BHA PHA Miracle Cream – ১০হাজার পিপিএম Tea Tree ও ৭০% সেন্টেলা এসিয়াটিকা নির্যাস যা ব্রণ, ব্রণের দাগ, লালচে ভাব ও ব্রণের ক্ষত থেকে মুক্ত করতে সাহায্য করবে।

ব্যবহারবিধি:
মিরাকল ক্লিনিজিং বার: আলতো করে এটি মুখে লাগান। হালকা গরম পানি দিয়ে ধুয়ে ফেলুন।
টোনার: পরিষ্কার করার পরে, তুলোর ঝাপটায় একটি উপযুক্ত পরিমাণ নিন, এটি ত্বকের টেক্সচারের সাথে মুছুন এবং এটিকে হালকাভাবে শুষে দিন।
ক্রিম: শিমের আকারের পরিমাণটি ত্বকে লাগান। অ্যাপ্লিকেশন গলে এবং ত্বকে প্রবেশ না হওয়া পর্যন্ত ছড়িয়ে দিন এবং তারপরে ত্বকে শোষণ প্রচার করতে উভয় তালু দিয়ে মুখটি জড়িয়ে রাখুন।

সিরাম: সিরাম বা এসেন্সের রুটিনে প্রয়োগ করুন, 3-4 ফোটা নিন এবং মুখে ছড়িয়ে দিতে আলতো করে ম্যাসাজ করুন।

মূল্য- ১৯৫০ টাকা।

# এলার্জিতে কোন প্রকার সমস্যা হবে না ।